গার্ডিয়ান লাইফে আইডিআরএ চেয়ারম্যানভালো গ্রাহক সেবা দিয়ে ইমেজ সংকট দূর করতে হবে


Published: 2019-08-27 18:57:19 BdST

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী বলেছেন, বীমা খাতে ইমেজ সংকট রয়েছে। ভালো গ্রাহক সেবা দিয়ে এই সংকট দূর করতে হবে। মঙ্গলবার গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয়ের উদ্ভোধনকালে তিনি এ কথা বলেন।

রাজধানীর মহাখালী থেকে সরিয়ে গুলশান-১ সংলগ্ন পুলিশ প্লাজায় কোম্পানিটির প্রধান কার্যালয় স্থায়ীভাবে স্থানান্তর করা হয়। অনুষ্ঠানে আইডিআরএ’র সদস্য ও নির্বাহী পরিচালক, গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষকগণ, প্রতিষ্ঠানটির পরিচালকবৃন্দ এবং সিইও উপস্থিত ছিলেন।

গার্ডিয়ান লাইফের সফলতা কামনা করে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের উদ্দেশ্যে আইডিআরএ চেয়ারম্যান বলেন, সুন্দর পরিবেশে এখন দ্বিগুণ লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করতে হবে। গার্ডিয়ান লাইফ যেকোন ভালো প্রস্তাব করলে আমরা সহযোগিতা করবো, বলেন শফিকুর রহমান পাটোয়ারী।

লাইফ বীমা সম্পর্কে দেশের মানুষের ধারণা খুবই নেতিবাচক উল্লেখ করে গার্ডিয়ান লাইফের প্রধান পৃষ্ঠপোষক তপন চৌধুরী বলেন, যারা আমাদের ওপর আস্থা রেখেছে তাদের আস্থার মর্যাদা রাখতে হবে। যারা এই প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত সবাইকে আরো আন্তরিকতা নিয়ে কাজ করতে হবে।

গার্ডিয়ান লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম বলেন, থাকবো ছায়া হয়ে- এই আদর্শের ছায়াতলে, গ্রাহকের নির্ভরতা এবং আস্থাই গার্ডিয়ান লাইফের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। গ্রাহকদের আস্থা বৃদ্ধি এবং সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে নিজস্ব জায়গায় স্থায়ীভাবে স্থানান্তরিত হলো আমাদের প্রধান কার্যালয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আইডিআরএ’র সদস্য গকুল চাঁদ দাস ও নির্বাহী পরিচালক খলিল আহমদ ছাড়াও গার্ডিয়ান লাইফের স্পন্সর এবং পৃষ্ঠপোষক তপন চৌধুরী, সৈয়দ নাসিম মঞ্জুর, নিহাদ কবির ও সৈয়দ আফজাল হাসান উদ্দিন এবং পরিচালকবৃন্দের মধ্যে সৈয়দ আখতার হাসান উদ্দিন ও ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com