জেনিথ ইসলামী লাইফের পরিচালক ফিরোজ আলম আর নেই


Published: 2019-10-05 05:45:19 BdST

নিজস্ব প্রতিবেদক: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক বিশিষ্ট শিল্পপতি ফিরোজ আলম আর নেই। সন্দ্বীপের এই কৃতি সন্তান আজ শনিবার বেলা পৌঁনে ১২টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) । বীমা কোম্পানিটির মূখ্য নির্বাহী কর্মকর্তা এসএম নুরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এসএম নুরুজ্জামান বলেন, ভারতের একটি হসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ফিরোজ আলম। জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

কোম্পানি সূত্রে জানা গেছে, বিশিষ্ট এই শিল্পপতি ইসলামী ফিন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট, ইন্টারন্যাশনাল হোল্ডিংস ও অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক। এ ছাড়াও ইয়ুথ ফ্যাশন, ইয়ুথ গার্মেন্টস, পেট্রো্মেক্স রিফাইনারি, কমফিট কম্পোজিট নিট, মিডল্যান্ড পাওয়ার কোম্পানি ও শাহজীবাজার পাওয়ার কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com