বীমা শিল্পে মানুষের আস্থা ফেরাতে বিআইপিডি’র সেমিনার


Published: 2019-03-28 02:26:51 BdST

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) ও বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি কর্তৃক আয়োজিত “কীভাবে বীমা শিল্পে ভাবমূর্তি বাড়ানো যায়” শীর্ষক সেমিনারের আয়োজন করেছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রাজধানীর নয়া পল্টনে জাতীয় ক্রীড়া পরিষদের পুষ্পদাম মিলনায়তনে সেমিনারটি শুরু হয়। চলবে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম।

সেমিনারটির সভাপতিত্ব করছেন জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান ও সাবেক সচিব ড. শেলীনা আফরোজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব (এফসিএ) অজিত কুমার পাল, বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম.এ. খালেক, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ড. শেখ মহ. রেজাউল ইসলাম।

সেমিনারে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত রয়েছেন ইন্স্যুরেন্স ইন্সটিটিউট অব ইন্ডিয়া’র প্রফেসর জর্জ ই থমাস।

এছাড়া সেমিনারটিতে সাধারণ বীমা কর্পোরেশন, জীবন বীমা কর্পোরেশন ও বিভিন্ন বীমা কোম্পানি থেকে ১২০ জনের অধিক কর্মকর্তা অংশ নিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com