বিআইপিডি ও ভারতের যশোধন ট্রেনিং কোং'র উদ্যোগে প্রফেশনাল কোর্স অনুষ্ঠিত


Published: 2017-04-25 12:49:45 BdST

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) ও ভারতের যশোধন ট্রেনিং কোং এর যৌথ উদ্যোগে বিআইপিডি'তে অনুষ্ঠিত হলো দু'দিনব্যাপী প্রফেশনাল কোর্স। "টেকনিক্যাল এনালাইসিস স্ট্রাটেজিস অ্যান্ড প্রফিট অপটিমাইজ্যাশন টেকনিক" শীর্ষক কোর্সটি পরিচালনা করেন মুম্বাই স্টক এক্সচেঞ্জ ও ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের ফ্যাকাল্টি ভিজেএল ভাম্বানি।

ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার এসোসিয়েশনের সভাপতি আহমেদ রশিদ লালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৪ এপ্রিল কোর্সটি উদ্বোধন করেন। ২৫ এপ্রিল সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্বাহী পরিচালক ও মুখপাত্র সাইফুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করেন।

বিআইপিডি'র মহাপরিচালক কাজী মো. মোরতুজা আলী এসিআইআই, বিআইপিডির পরিচালক ড. এম. মোশাররফ হোসেন উক্ত কোর্সে উপস্থিত ছিলেন। বিভিন্ন মার্চেন্ট ব্যাংক, সিকিউরিটিজ হাউজ, ব্যাংক এবং বীমা কোম্পানিসমূহের প্রায় অর্ধশত প্রধান নির্বাহী কর্মকর্তা ও উর্ধ্বতন কর্মকর্তা এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com