গার্ডিয়ান লাইফের বীমার আওতায় এক্সপো গ্রুপের কর্মীরা


Published: 2019-09-04 18:09:36 BdST

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে গ্রুপ বীমা চুক্তি করেছে এক্সপো গ্রুপ। আজ বুধবার গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির ফলে এক্সপো গ্রুপের ৯শ’র বেশি কর্মী লাইফ, ক্রিটিক্যাল ইলনেস এবং হসপিটালাইজেশন জনিত স্বাস্থ্যসেবা (আন্তবিভাগ, বহির্বিভাগ এবং মাতৃত্বকালীন) উপভোগ করতে পারবে।

এ ছাড়াও এই চুক্তির আওতায় এক্সপো গ্রুপের কর্মীদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও হসপিটালাইজেশন জনিত স্বাস্থ্যসেবাগুলো উপভোগ করতে পারবেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এ তথ্য জানিয়েছে।

গার্ডিয়ান লাইফের প্রধান পৃষ্ঠপোষক তপন চৌধুরীর সভাপতিত্বে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। গার্ডিয়ান লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম এবং এক্সপো গ্রুপের পরিচালক ও মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এইচ খসরু এফসিএ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

গার্ডিয়ান লাইফের প্রতিনিধি হিসেবে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক সৈয়দ আখতার হাসান উদ্দিন, পরিচালক ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস এবং হেড অফ গ্রুপ বিজনেস মোহাম্মদ আজিমুল হক।

অপরদিকে এক্সপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব উল আনাম এবং পরিচালক মোহাম্মদ মইন এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ ছাড়াও গার্ডিয়ান লাইফ এবং এক্সপো গ্রুপের অন্যান্য জ্যেষ্ঠ কর্মকর্তারাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com