সানলাইফের একক বীমা প্রকল্পসমূহের যৌথ মাসিক উন্নয়ন সভা


Published: 2019-09-24 01:48:45 BdST

ডেস্ক রিপোর্ট: সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির একক বীমা প্রকল্পসমূহ তথা একক বীমা, ইসলামী একক বীমা তাকাফুল এবং ইসলামী আদর্শ বীমা’র যৌথ মাসিক উন্নয়ন সভা সম্প্রতি কোম্পানির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা একেএম শরীফুল ইসলাম মাঠ পর্যায়ে অধিক হারে এফএ তৈরিতে আগ্রহী করার লক্ষ্যে সংগঠন প্রধানদের দুই দিন এক রাত হোটেল গ্র্যান্ড সুলতান-এ অবস্থান ও লীডারশীপ ট্রেনিং নেয়ার সুযোগসহ যোগ্যতা অর্জনকারি এফএ-দেরকে কোম্পানির লোগো সম্বলিত স্মার্ট মোবাইল ফোন সেট প্রদানের প্রতিযোগিতা ঘোষণা করেন।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও ড. কল্যাণ কৃষ্ণ চক্রবর্তী এফসিএ, ডিএমডি (অর্থ ও হিসাব) ও কোম্পানি সচিব মো. রবিউল আলম এফসিএস, সংশ্লিষ্ট প্রকল্প পরিচালকগণ, প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং মাঠ পর্যায়ের সিনিয়র উন্নয়ন কর্মকর্তা ও সংগঠন প্রধানগণ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com