খুলনায় ফারইষ্ট ইসলামী লাইফের ব্যবসা উন্নয়ন সভা


Published: 2019-10-10 00:54:59 BdST

ডেস্ক রিপোর্ট: ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ডিসেম্বর ক্লোজিং-২০১৯ বাস্তবায়ন উপলক্ষ্যে ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে খুলনা সার্ভিস সেন্টার (সাবী)’র আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বীমা কোম্পানিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির জেইভিপি ও উন্নয়ন প্রশাসন (সাবী) ইনচার্জ আব্দুল মুবিন খান এবং প্রধান আলোচক ছিলেন জেইভিপি ও খুলনা ডিভিশন (সাবী) ইনচার্জ শেখ আব্দুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ভিপি ও খুলনা সার্ভিস সেন্টার (একক) ইনচার্জ মো. মিজানুর রহমান, বাগেরহাট জোন (সাবী) ইনচার্জ মো. আব্দুল হক ও খুলনা মহিলা জোন ইনচার্জ মোছা. নার্গিস পারভীন।

কোম্পানির ভিপি ও খুলনা সার্ভিস সেন্টার (সাবী) ইনচার্জ মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির ডিআইভিসি মো. নুরুজ্জামান দিশারী, রিজিওনাল কো-অর্ডিনেটর গাজী আকবর আলী, তরিকুল ইসলামসহ কোম্পানির বিভিন্ন ব্রাঞ্চ কো-অর্ডিনেটর, ব্রাঞ্চ ম্যানেজার, ইউনিট ম্যানেজার ও এফএ’রা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com