প্রথমবারের মতো বাংলাদেশ বিজনেস ইনোভেশন অ্যাওয়ার্ড জিতল গার্ডিয়ান লাইফ


Published: 2019-10-21 00:27:54 BdST

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ এর আয়োজনে বিজনেস ইনোভেশন অ্যাওয়ার্ড প্রতিযোগিতায় ফিন্যান্সিয়াল সেক্টরে অনারেবল মেনশন হিসেবে স্বীকৃতি পেল গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স। গত ১২ অক্টোবর রাজধানীর লে-মেরিডিয়ানে এর পুরষ্কার বিতরণ করা হয়। ইজিলাইফ অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ এই স্বীকৃতি অর্জন করে যা বাংলাদেশে প্রথম অ্যাপ ভিত্তিক ডিজিটাল লাইফ ইন্স্যুরেন্স প্লাটফর্ম বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বীমা কোম্পানিটি।

কোম্পানিটি আরো জানিয়েছে, বাংলাদেশের ইনোভেশন এর সবচেয়ে বড় এই মঞ্চে, ফিনান্সিয়াল খাতে উদ্ভাবনী প্রোডাক্ট এবং চ্যানেল হিসেবে গুরুত্বপূর্ণ অবদান রেখে ইজিলাইফ এই সাফল্য অর্জন করে। ইজিলাইফ অ্যাপ ব্যবহার করে, কোন মধ্যস্থতাকারী ছাড়াই অনলাইনে মাত্র ১৫ মিনিটেই পলিসি ক্রয় করা সম্ভব।

বর্তমানে ইজিলাইফ অ্যাপ ইউজাররা টার্ম লাইফ ইন্স্যুরেন্স এবং মান্থলি সেভিংস প্ল্যান উপভোগ করতে পারছে। তার পাশাপাশি ইজিলাইফে আছে ডিজিটাল লাইফ অফার, যার মাধ্যমে ইউজাররা বিভিন্ন লাইফস্টাইল ব্র্যান্ড এবং দেশখ্যাত হাসপাতালগুলোতে স্পেশাল ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। বাংলাদেশ বিজনেস ইনোভেশন অ্যাওয়ার্ডে জমাকৃত সর্বমোট ২৫০টি প্রোজেক্ট থেকে ইজিলাইফ এই গৌরবান্বিত অর্জনে ভূষিত হয়েছে। 

মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রি ঢাকা (এমসিসিআই) এর প্রেসিডেন্ট, ব্যারিস্টার নিহাদ কবির এর হাত থেকে গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে পুরষ্কার গ্রহণ করেন মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম; হেড অফ আইটি আবুল কালাম আজাদ এবং হেড অফ ডিজিটাল ইয়াসিন আরাফাত।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com