বুধবার , ২০ শ্রাবণ, ১৪২৭ , ০৫ আগস্ট, ২০২০

জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি


Published: 2019-12-05 16:22:33 BdST

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ সম্প্রতি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। যার অধীনে জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের প্রায় ২৮৩ জন কর্মী গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স সুবিধা পাবেন।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা  এম এম মনিরুল আলম এবং জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মোয়াজ্জেম হোসেন তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

মাহমুদ আফসার ইবনে হোসেন, এসভিপি এবং হেড অফ সেলস; মো. দিদারুল আনোয়ার, অফিসার, করপোরেট সেলস এবং গার্ডিয়ান লাইফ এর সিনিয়র অফিসার, সিআরএম, মো. সাইফুল ইসলাম, এবং জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের পক্ষ থেকে হিদেও কোজিমাডি এমডি ও সিএফও; সানজানা বিনতে সুকুর, সহকারী পরিচালক, নীতি ও পরিকল্পনা এবং ড. রুখসানা পিঙ্কি, সহকারী পরিচালক (এইচআরএম) এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হসপিটাল একটি জাপানী সংস্থা, শিপ হেলথ কেয়ার হোল্ডিংস এবং আইশি মেডিকেল গ্রুপ বাংলাদেশের একটি যৌথ প্রকল্প। সম্প্রতি, তারা তাদের সিএসআর এর আওতায় দরিদ্রদের জন্য ৭৫টি হসপিটাল বেড দেয়ার পরিকল্পনা করেছে। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com