জেনিথ ইসলামী লাইফের বীমার আওতায় ডেলিকেট গ্রুপের কর্মীরা


Published: 2020-01-08 18:35:00 BdST

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফের সঙ্গে গ্রুপ লাইফ বীমা চুক্তি স্বাক্ষর করেছে ডেলিকেট গ্রুপ নামে সাভারের একটি প্রতিষ্ঠান। আজ বুধবার প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে উভয় পক্ষের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

এই চুক্তির ফলে ডেলিকেট গ্রুপের কর্মীরা গুরুতর অসুস্থতা, দুর্ঘটনায় আংশিক বা সম্পূর্ণ স্থায়ী অক্ষম হয়ে পড়লে এবং যেকোন ধরণের মৃত্যুতে বীমা দাবি পাবেন। এ ছাড়াও জেনিথ ইসলামী লাইফের নেটওয়ার্কভুক্ত হাসপাতালে সাশ্রয়ী মূল্যে চিকিৎসা নিতে পারবেন প্রতিষ্ঠানটির কর্মীরা।

গ্রুপ বীমা চুক্তিতে স্বাক্ষর করেন জেনিথ ইসলামী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান এবং ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেনিথ ইসলামী লাইফের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী।

এ ছাড়াও ডেলিকেট গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর মাসুদ পারভেজ জুয়েল, কো-অর্ডিনেটর মো. আব্দুর রশিদ তপন, সহকারী ম্যানেজার (এইচ আর এন্ড কম্প্লায়েন্স) মো. মাইনুল ইসলাম মামুন এবং জেনিথ ইসলামী লাইফের ডিএমডি হাসান খান রিপন, এজিএম (গ্রুপ) মো.আনোয়ার হোসেন, পিডি রেজাউল করিম লিটন, এসইভিপি আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com