রবিবার , ৯ কার্তিক, ১৪২৭ , ২৫ অক্টোবর, ২০২০

প্রগতি লাইফের বীমার আওতায় আইইউবি শিক্ষার্থীদের অভিভাবকরা


Published: 2020-09-22 17:19:49 BdST

ডেস্ক রিপোর্ট: শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে গ্রুপ জীবন বীমা চুক্তি স্বাক্ষর করেছে ইন্ডিপেন্ডেন্ট ইউনির্ভাসিটি বাংলাদেশ (আইইউবি) । সম্প্রতি প্রগতি লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. জালালুল আজিম ও আইইউবি’র উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর মিলান পাগন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই চুক্তি অনুসারে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এখন থেকে আইইউবি’র শিক্ষার্থীদের অভিভাবকগণের গ্রুপ জীবন বীমা সেবা প্রদান করবে। এর ফলে আইইউবি’র শিক্ষার্থীর অভিভাবকের মৃত্যু অথবা স্থায়ীভাবে সম্পূর্ণ অক্ষমতার ক্ষেত্রে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স শিক্ষার্থীর টিউশন ফি প্রদান করবে। সংবাদ বিজ্ঞপ্তিতে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এ তথ্য জানিয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইইউবি’র ট্রাস্টি ও ফিন্যান্স কমিটির চেয়ারম্যান জাভেদ হোসেন, ট্রাস্টি ইসমাইল দোবাস, ট্রেজারার খন্দকার মো. ইফতেখার হায়দার, সংশ্লিষ্ট পরিচালক ও বিভাগীয় প্রধানগণ এবং প্রগতি লাইফের সিনিয়র ডিজিএম মীর মো. শফিউল আলম কমলসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com