প্রাইম ইসলামী লাইফের গ্রুপ বীমার মরণোত্তর দাবির চেক প্রদান

ডেস্ক রিপোর্ট: প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের গ্রুপ ইন্স্যুরেন্স গ্রাহক দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী আম্বার গ্রুপের ২জন কর্মীর মৃত্যুজনিত বীমা দাবির ৩ লাখ ৯ হাজার ৪৩২ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। রাজধানীর বনানীতে আম্বার গ্রুপের প্রধান কার্যালয়ে সম্প্রতি এই চেক হস্তান্তর করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে আম্বার গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন মোহিনী মোহন চক্রবর্তী, পরিচালক মানব সম্পদ ও প্রশাসন আম্বার গ্রুপ, এবিএম সাইফুল হক, পরিচালক অপারেশন্স, আম্বার বোর্ড মিলস লি., মো. আক্তারুজ্জামান, পরিচালক, সেলস এন্ড মার্কেটিং, রূপগঞ্জ কমপ্লেক্স, মোহাম্মদ আরিছুর রহমান, চীফ ফিন্যান্সিয়াল অফিসার, আম্বার গ্রুপ, মোহাম্মদ ইমরান হোসেন, মহাব্যবস্থাপক, অর্থ ও হিসাব, আম্বার ডেনিম লি., মোহাম্মদ সোলায়মান উদ্দিন মহাব্যবস্থাপক, অর্থ ও হিসাব, আম্বার সুপার পেপার লি., কামরুন্নাহার কুহেলী, উপ ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, আম্বার গ্রুপ।

অন্যদিকে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে), ডিএমডি ও ইনচার্জ (উন্নয়ন প্রশাসন বিভাগ) মো. আনিছুর রহমান মিয়া, জেইভিপি ও ইনচার্জ (এ্যাকচুরিয়াল ও গ্রুপ ইন্স্যুরেন্স) মো. শহিদুর রহমান, জেভিপি (গ্রুপ ইন্স্যুরেন্স) সাদিকুর রহমান প্রমুখ।