শনিবার , ৯ শ্রাবণ, ১৪২৮ , ২৪ জুলাই, ২০২১

গ্রাহকদের টেলিমেডিসিন সেবা দিতে গার্ডিয়ান লাইফের নতুন উদ্যোগ


Published: 2021-06-15 18:37:03 BdST

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ তার কাস্টমারদের জন্য অভিনব সব সেবা দিতে সদা সচেষ্ট। আর তাই এই করোনার প্রাদুর্ভাব ও সার্বিক কঠিন পরিস্থিতিতেও গার্ডিয়ান লাইফ গ্রাহকদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে নানা ধরণের উদ্যোগ নিয়ে চলেছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি গার্ডিয়ান লাইফ তাদের সকল গ্রাহকদের জন্য ‘ড. গার্ডিয়ান’ নামে একটি টেলিমেডিসিন সেবা চালু করেছে।

এ সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে গার্ডিয়ান লাইফ জানিয়েছে, একটি স্বতন্ত্র নাম্বারে কল করে আড়াই হাজারের বেশি ডাক্তারের কাছ থেকে স্বাস্থ্য সংক্রান্ত পরামর্শ এবং বিনামূল্যে যেকোনো প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করাই এই উদ্যোগের মূল লক্ষ্য।

একটি নির্ধারিত কিউআরকোড/ লিঙ্কের (http://ocs.myguardianbd.com/customer/telemedicine/login) মাধ্যমে রেজিস্ট্রেশন করে গ্রাহকরা ঘরে বসেই যেকোনো দিন (সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত) প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।

রেজিস্ট্রেশনের জন্য কিছু পলিসি সংক্রান্ত তথ্য প্রদান করার সাথে সাথেই গ্রাহকগণ একটি কনফারমেশন এসএমএস ও স্বতন্ত্র নাম্বার পেয়ে যাবেন । বিভিন্ন স্বাস্থ্য সেবা ও পরামর্শের পাশাপাশি ‘ড. গার্ডিয়ান’ এর মাধ্যমে গ্রাহকরা বাসা থেকেই করোনার নমুনা সংগ্রহ ও পরীক্ষা করাতে পারবেন, যা শুধু মাত্র ঢাকা শহরের মধ্যেই প্রযোজ্য।

‘ড. গার্ডিয়ান’ গার্ডিয়ান লাইফ এবং হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড (ডাক্তারভাই) এর একটি যৌথ উদ্যোগ। এক্ষেত্রে গ্রাহকদের ডাক্তারের পরামর্শ ও উন্নতমানের ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদান করবে ‘ডাক্তারভাই’।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com