ফেনী ও কুমিল্লায় ৬ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করেছে পপুলার লাইফ

সংবাদ বিজ্ঞপ্তি: ফেনী ও কুমিল্লা অঞ্চলের গ্রাহকের বীমা দাবির ৬ কোটি টাকা পরিশোধ করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স। সোমবার (১০ অক্টোবর) ফেনী ইস্টিশন রেস্টুরেন্ট এন্ড কনভেনশন সেন্টারে ও কুমিল্লা বীরচন্দ্র নগর মিলনায়তনে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

আনুষ্ঠানে পপুলার লাইফের ফেনী অঞ্চলের বীমা গ্রাহকের বীমা দাবির ১ কোটি ৭৫ লাখ ও কুমিল্লা অঞ্চলের বীমা দাবির ৪ কোটি ১২ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

ফেনী অঞ্চলে এসজিএম মো. সোলায়মান হোসেন সোহাগ ও কুমিল্লা অঞ্চলে প্রকল্প পরিচালক অরুণ চন্দ্র নাথের সভাপতিত্বে উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, সিনিয়র ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন ও মো. হাবিবুর রহমান।  

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিএমডি মো. কামাল হোসেন মহসিন, মো. খলিলুর রহমান সিকদার ও সৈয়দ সুলতান মাহমুদ, এসইডি মো. সেলিম মিয়া, ইডি মুহাম্মদ ফরিদ উদ্দিন নিজামী এবং ইডি মুফতি মো. দিদারুল ইসলাম সহ কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।