ফারইস্ট লাইফের ঢাকা মহানগর প্রজেক্টের উদ্বোধন ও ম্যানেজার্স কনফারেন্স অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের নবগঠিত ঢাকা মহানগর প্রজেক্টের উদ্বোধন ও ম্যানেজার্স কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) কোম্পানির প্রধান কার্যালয়ের রজনীগন্ধ্যা অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর প্রজেক্টের এসভিপি এন্ড ইনচার্জ, জি.এম. ইমাম হোসাইন ইমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ড. মো. ইব্রাহীম হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনসালট্যান্ট ড. মো. ফয়জুর রহমান ফারুকী।

এছাড়াও কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, এফসিএমএ সহ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক (অপারেশন) সামিরা ইউনুস এবং সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রহিম ভুঞা। ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ঊর্ধ্বতন কর্মকর্তাগন এ সময় উপস্থিত ছিলেন।

কনফারেন্সে ‘নতুন উদ্যমে নতুন প্রত্যয়ে এগিয়ে যাওয়ার প্রত্যাশায় ঢাকা মহানগর প্রজেক্ট’ এই স্লোগানকে সামনে রেখে কোম্পানির ব্যবসায়িক লক্ষমাত্রা অর্জনসহ ব্যবসা উত্তরোত্তর বৃদ্ধি এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নির্ধারণ ও প্রতিপালনের বিষয়ে আলোচনা করা হয়।