গ্রাহকরা ঘরে বসেই জেনিথের প্রিমিয়াম জমা দিতে পারেন: এস এম নুরুজ্জামান

সংবাদ বিজ্ঞপ্তি: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকরা এখন ঘরে বসেই বীমার প্রিমিয়াম জমা দিতে পারেন; ব্যাংক বা অফিসে আর যেতে হয় না। গ্রাহকদের সুবিধার্থে নগদ অ্যাপসের মাধ্যমে প্রিমিয়ামের টাকা জমা নিচ্ছে জেনিথ ইসলামী লাইফ।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাজধানী পল্টন টাওয়ারের ইআরএফ মিলনায়তনে অনুষ্ঠিত ম্যানেজার কনফারেন্সে এসব কথা বলেন বীমা কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সেক্রেটারি এস এম নুরুজ্জামান।

জেনিথ ইসলামী লাইফকে ডিজিটাল কোম্পানি আখ্যায়িত করে এস এম নুরুজ্জামান বলেন, বাংলা ভাষায় আমাদের অ্যাপস ও ওয়েবসাইট আছে। ফলে গ্রাহকরা খুব সহজেই স্বচ্ছতার সাথে কোম্পানিতে প্রিমিয়াম জমা দিতে পারেন। এতে করে বীমা খাতের প্রতি গ্রাহকদের আস্থা বাড়ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ভাইস-প্রেসিডেন্ট ও উন্নয়ন প্রশাসন বিভাগের ইনচার্জ মো. নিজাম উদ্দিন, কোম্পানির জিএম (উন্নয়ন) সৈয়দ মাহমুদুল হক আক্কাস, মোহাম্মদ আলাউদ্দিন, মো. মনির হোসেন, এ এফ উবাইদুল্লাহ মামুন, মো. আশরাফুল ইসলাম।

জেনিথ ইসলামী লাইফের সিনিয়র জেনারেল ম্যানেজার সৈয়দ মাসকুরুল হকের সভাপতিত্বে সম্মেলনে সারাদেশ থেকে ডিজিএম, এজিএম, বিএম সহ প্রায় শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।