গার্ডিয়ান লাইফ এবং পেওয়েল এর মধ্যে চুক্তি স্বাক্ষর

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশে ডিজিটালাইজড ইন্স্যুরেন্সের উজ্জ্বল পথপদর্শক গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং বিশিষ্ট রিটেইল ও ডিজিটাল সেবা প্রদানকারী প্ল্যাটফর্ম ক্লাউডওয়েল ডিজিটাল সার্ভিসেস লিমিটেড (পেওয়েল) এর মধ্যে সম্প্রতি স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তির আওতায় গ্রাহকরা পেওয়েল এর বি-টু-বি এবং ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে গার্ডিয়ান লাইফের বীমা পলিসি গ্রহণ করার সুযোগ পাবেন, যা বীমা ক্রয়ের প্রক্রিয়াটিকে আগের চেয়ে আরও সহজ করে তুলবে।

এই পার্টনারশীপ চুক্তির মাধ্যমে গার্ডিয়ান লাইফ এবং পেওয়েল গ্রাহকদের জন্য নিত্য নতুন উদ্ভাবনী এবং উপযুক্ত ডিজিটাল বীমা পণ্য অফার করতে পারবে যা দেশের ‘মাইক্রো হেলথ ইন্স্যুরেন্স’ এর ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে আরো সমৃদ্ধ করে তুলবে।

গার্ডিয়ান লাইফের হেড অব ডিজিটাল চ্যানেল এন্ড এডিসি ফসিহ-উল মোস্তফা এবং পেওয়েল এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ কুদরতুল্লাহ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অনুষ্ঠানে প্রতিনিধিত্ব করেন।

গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে কোম্পানির এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আরিফুল হক, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আসিফ উল ইসলাম, এসিস্ট্যান্ট ম্যানেজার শাহিন শাহাদাত, অফিসার তাসনিম তৃষা এবং পেওয়েল এর পক্ষ থেকে হেড অব স্ট্রেটেজি এন্ড প্ল্যানিং মেহরাজ মুইদ, লিড অব নিউ বিজনেস অ্যান্ড পার্টনারশিপ তকি মেসবাহ উদ্দিন, সিনিয়র এক্সিকিউটিভ রাকিবুল ইসলাম এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।