নারী কর্মীদের নিয়ে ডেল্টা লাইফের সম্মেলন

সংবাদ বিজ্ঞপ্তি: নারী কর্মীদের নিয়ে সম্মেলন করেছে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। শনিবার (১৭ জুন) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এ সম্মেলন আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান ও সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেল্টা লাইফের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. জোনাইল শফিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ’র প্রফেসর ড. সুতপা ভট্টাচার্য্য এবং কোম্পানির পরিচালনা পর্ষদের পরিচালক মিসেস আদিবা রহমান, এসিআইআই (ইউকে) । এসময় মঞ্চে উপস্থিত ছিলেন কোম্পানির অন্যতম পরিচালক মিসেস সুরাইয়া রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) আনোয়ারুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইডিআরএ চেয়ারম্যান ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের ক্ষুদ্র বীমা তথা গণ-গ্রামীণ বীমার কার্যক্রম ও সংগঠনে নারী কর্মীদের ভূমিকার প্রশংসা করেন। তিনি বলেন, আমার মনে হয়েছে ডেল্টা লাইফের আর্থিক সূদৃঢ় ভিত্তির অন্যতম কারিগর গণ-গ্রামীণ বীমা। আমাদের কাছে ডেল্টা লাইফের ২০২২ এর যে তথ্য আছে তা আশাব্যঞ্জক।

তিনি আরো বলেন, ডেল্টা লাইফের রয়েছে সুদক্ষ কর্মীবাহিনী, যথেষ্ট সংখ্যক পলিসি গ্রাহক এবং দাবি পরিশোধের অনন্য আর্থিক সক্ষমতা। আমি আশা করি ভবিষ্যতে ডেল্টা লাইফ আরো তথ্য প্রযুক্তি নির্ভর হয়ে ব্যবসা প্রসারের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রাখবে এবং বীমা খাতকে প্রসারিত করতে ভূমিকা রাখবে।