গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের সাথে ইউনাইটেড আইগ্যাস এলপিজি’র চুক্তি

সংবাদ বিজ্ঞপ্তি: গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড। এই চুক্তির মাধ্যমে ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেডকে স্বাস্থ্য বীমা সুবিধা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স।

ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেডের সিইও আহমেদ আর্যুমান পোলাত ও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনুদ্দিন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া উভয় সংস্থার শীর্ষ পর্যায়ের নির্বাহী হারুন অর্টাজ, ফারজানাহ চৌধুরী ও মো. মনিরুজ্জামান খান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বলেন, বাংলাদেশের এলপিজি শিল্পে খুচরা বিক্রেতাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে গৃহীত উদ্যোগ এটিই প্রথম এবং এর অংশ হতে পেরে আমরা সত্যিই উচ্ছ্বসিত।

আমরা আশা করি এই উদ্যোগ বাংলাদেশে এলপিজি শিল্পের অংশীদারদের স্বাস্থ্যসেবায় একটি নতুন মাত্রা যোগ করবে এবং বেশ কিছু এসডিজি লক্ষ্য অর্জনে অবদান রাখবে, বলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনুদ্দিন আহমেদ।

ইউনাইটেড আইগ্যাস এলপিজি'র সিইও বলেন, এই উদ্যোগটি এলপিজি শিল্পে একটি যুগান্তকারী মাইলফলক। কারণ এটি শুধুমাত্র আমাদের কর্মচারীদের নয়, আমাদের সাপ্লাই চেইনের সাথে জড়িত সকল ব্যক্তির স্বাস্থ্যসেবায় অবদান রাখবে।