আস্থা লাইফের পরিচালনা পর্ষদের ১৭ তম সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ সেনাবাহিনীর কল্যাণ ট্রাষ্টের আওতাধীন আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের ১৭ তম সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সেনাবাহিনী সদর দপ্তরে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। সভায় পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, এসপিপি, এনডিইউ, এএফডবিউসি, পিএসসি, জি (এলপিআর) সহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং আস্থা লাইফের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি, এমফিল, পিএইচডি (অব.) সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আস্থা লাইফের আধুনিক ও গুনগত মার্কেটিং, আকর্ষনীয় ও উদ্ভাবনমূলক বীমা পরিকল্প প্রণয়ন, ব্যাপক প্রচার-প্রচারণার লক্ষ্যে ব্র্যান্ডিং, স্ট্র্যাটেজিক বিজনেস প্ল্যানিং, গবেষণা ও উন্নয়ন, যাচাই প্রক্রিয়া অনুসরণ, টেকসই কর্মপন্থা প্রণয়ন, দীর্ঘমেয়াদী নিরাপদ বিনিয়োগ পরিকল্পনা প্রণয়ন ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং উপস্থিত চেয়ারম্যান এর সভাপতিত্বে পরিচালকগণ সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।