কুয়াকাটায় আলফা লাইফের উন্নয়ন কর্মকর্তাদের প্রশিক্ষণ

সংবাদ বিজ্ঞপ্তি: আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চার শতাধিক উন্নয়ন কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। পটুয়াখালীর কুয়াকাটায় হোটেল বীচ হ্যাভেনে ৩ দিনব্যাপী এ কর্মশালা আয়োজন করা হয়। গত ৩ অক্টোবর কর্মশালার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলফা ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা নুরে আলম ছিদ্দিকী অভি। এ ছাড়াও কোম্পানির ডিএমডি (ট্রেনিং) সাজেদুল বারী এবং ডিএমডি (অপারেশন) মোহাম্মদ শাহ আলম মামুন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রোড টু সাকসেস এন্ড স্কিলস ডেভেলপমেন্ট ট্রেইনিং সেশন পরিচালনা করেন আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ট্রেনিং কনসালটেন্ট মো. আশরাফুল আমিন।

উক্ত বাজেট মিটিংয়ে ২০২৩ সালের শেষ কোয়ার্টারে ১০০ কোটি টাকার ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা অর্জনের পরিকল্পনা গ্রহণ করা হয় এবং কোম্পানির লিডাররা সেই লক্ষ্যমাত্রা অর্জনে কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য অঙ্গীকারবদ্ধ হন।

অনুষ্ঠানে চলতি বছরের সেপ্টেম্বর মাসের ব্যবসায়ীক প্রতিবেদন উপস্থাপন করা হয়। সেপ্টেম্বর-২০২৩ মাসে ১৭ কোটি ৫০ লাখ টাকার অধিক প্রিমিয়াম এবং ৬ হাজার ৬৯০টি নতুন পলিসি ইস্যু করা হয়েছে বলে তথ্য উপস্থাপন করা হয়।

বিশেষ আকর্ষণ হিসেবে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং লটারি ড্র এর আয়োজন করা হয়। সবশেষে সারাদেশ থেকে আগত লিডারদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।