বীমা খাতে বিশেষ অবদান রাখায়

সন্ধানী লাইফের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানকে মরনোত্তর সম্মাননা প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি: বীমা শিল্পসহ দেশের অর্থনীতিতে অসামান্য অবদান রাখায় সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ মকবুল হোসেনকে মরনোত্তর সম্মাননা প্রদান করেছে জাতীয় দৈনিক ব্যাংক বীমা অর্থনীতি। পত্রিকাটির ষষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে এই সম্মাননা হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নেজামুল হক নাসিমের নিকট হতে মকবুল হোসেনের পক্ষে এই মরনোত্তর সম্মাননা গ্রহণ করেন সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মুজিবুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন পল্টু, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ এবং ব্যাংক বীমা অর্থনীতি পত্রিকার সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান।

এ ছাড়াও সন্ধানী লাইফের পরিচালক শাফাফ রহমান সাদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলহাজ ইদ্রিস মিয়া তালুকদার, ডিএমডি ও সিএফও মো. রফিক আহমেদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. ফজলুর রহমান এবং কোম্পানি সেক্রেটারি মো. মিজানুর রহমানসহ অন্যান্য প্রতিষ্ঠানের সম্মানীত ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।