ন্যাশনাল লাইফের ৪র্থ আইসিসি ইমার্জিং এশিয়া ইন্স্যুরেন্স অ্যাওয়ার্ড অর্জন

সংবাদ বিজ্ঞপ্তি: দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স ‘৪র্থ আইসিসি ইমার্জিং এশিয়া ইন্স্যুরেন্স অ্যাওয়ার্ড-২০২৩’ লাভ করেছে। প্রতিষ্ঠানটি ‘শ্রেষ্ঠ জীবন বীমা কোম্পানি’ হিসেবে এই অ্যাওয়ার্ড অর্জন করে।

২৩ নভেম্বর ভারতের মুম্বাইয়ের তাজ ল্যান্ডস হোটেলে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার সাবেক চেয়ারপারসন অরুন্ধতী ভট্টাচার্য থেকে দক্ষিণ এশিয়ার গৌরবময় এই অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার প্রবীর চন্দ্র দাস এফসিএ।

বীমা শিল্পে বিশেষ অবদানের জন্য ন্যাশনাল লাইফকে ইন্স্যুরেন্স ইনস্টিটিউট অব ইন্ডিয়া ও ইন্ডিয়ান চেম্বার অব কমার্স যৌথভাবে অ্যাওয়ার্ডটি প্রদান করে।

কোম্পানির মুখ্য নির্বাহী মো. কাজিম উদ্দিনের দৃঢ় নেতৃত্বে গত কয়েক বছর ধরে ন্যাশনাল লাইফ দেশের বীমা খাতে শীর্ষ স্থানের রয়েছে। নিয়মিত বীমা দাবি পরিশোধসহ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের বিধিমালা যথাযথ অনুসরণ করায় প্রতিনিয়ত কোম্পানির ব্যবসা বাড়ছে। শুধু তাই নয়, কাজিম উদ্দিনের নেতৃত্ব গত কয়েক বছরে দেশ ও বিদেশ থেকে অসংখ্য পুরস্কার জিতেছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স।