কর্ণফুলী ইন্স্যুরেন্সের ৩৮তম বার্ষিক সম্মেলন

সংবাদ বিজ্ঞপ্তি: কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৩৮তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) কোম্পানির নিজস্ব ভবনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এ. এন. এম ফজলুল করিম মুন্সি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ। এছাড়াও পরিচালক বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন হাসিনা নিজাম, দিলরুবা শারমিন, এন.সি. রুদ্র।

২০২৩ইং সালে ২০২২ইং সালের চেয়ে প্রিমিয়াম আয় বৃদ্ধি পেয়েছে এবং কোম্পানির বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জন করতে পেরেছে। বীমা দাবি দ্রুত পরিশোধের ব্যাপারে নাসির উদ্দিন আহমেদ গুরুত্ব দেন, কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমেদ সকলকে বীমা বিধি তথা বীমার সঠিক নিয়মনীতি মেনে ব্যবসা আহরন করে কোম্পানিকে একটি আদর্শ কোম্পানি হিসেবে গড়ে তোলার আহব্বান জানান।

বীমাকারীগন যাতে বীমার মাধ্যমে লাভবান হন আমাদের সেদিকে লক্ষ্য রাখার নির্দেশনা দেন। সিইও সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। ব্যবসা ও সম্পদ ভবিষ্যৎতে আরো বৃদ্ধি পাবে এই আশাবাদ ব্যাক্ত করেন। সম্মেলনে সারা বাংলাদেশ থেকে আগত শাখা ব্যবস্থাপকগণ কোম্পানির উন্নয়নে এবং একটি স্মার্ট বীমা কোম্পানি নির্মানে বিভিন্ন বিষয়ের উপর মুল্যবান আলোচনা করেন।