বিআইএ’র উদ্যোগে জাতীয় বীমা দিবস গলফ টুর্নামেন্ট

সংবাদ বিজ্ঞপ্তি: জাতীয় বীমা দিবস, ২০২৪ উপলক্ষ্যে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ)’র আয়োজনে ও আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাস এর সার্বিক সহযোগিতায় জাতীয় বীমা দিবস গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ পর্যন্ত আর্মি গলফ ক্লাবে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৮শ’ গলফার অংশগ্রহণ করেন।

টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেনা প্রধান ও আর্মি গলফ ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ; বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন; আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও বিআইএ’র প্রথম ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহেমদ (পাভেল), ভাইস-প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক, মোজাফ্ফর হোসেন পল্টুসহ সংগঠনের অন্যান্য নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, বীমা কোম্পানির চেয়ারম্যানগণ, মুখ্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ, আর্মি গলফ ক্লাবের গলফারবৃন্দ এবং অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় বীমা দিবস গলফ টুর্নামেন্ট ২০২৪ এ গোল্ড ক্যাটাগরীতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স, পপুলার লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এবং ব্রোঞ্চ ক্যাটাগরীতে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, নিটল ইন্স্যুরেন্স, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স, গ্লোবাল ইন্স্যুরেন্স ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড স্পন্সর হিসেবে অংশগ্রহণ করে।