ন্যাশনাল লাইফের ইসলামী তাকাফুল বীমার শরীয়াহ কাউন্সিলের ৪৬তম সভা

সংবাদ বিজ্ঞপ্তি: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ইসলামী তাকাফুল বীমার ৪৬তম শরীয়াহ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) কোম্পানির বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়। শরীয়াহ কাউন্সিল চেয়ারম্যান মাওলানা শাহ ওয়ালী উল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কোম্পানির পরিচালক এএসএম মাঈন উদ্দিন মোনেম ও শরীয়াহ বোর্ড সদস্য ড. এম শমশের আলী ভার্চুয়ালী অংশ গ্রহণ করেন।

এছাড়া সভায় কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, শরীয়াহ বোর্ড সদস্য ড. মাওলানা কাফিলুদ্দিন সরকার সালেহী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, সহকারী ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান, আইটি প্রধান এসভিপি এ এমএম ময়েজ উদ্দিন, শরীয়াহ বোর্ড সচিব জিএম হেলাল উদ্দিন, মুরাকিব মো. জামাল হোসেন অংশ নেন।

সভায় তাকাফুল ব্যবসা উন্নয়নে গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করা হয় এবং ব্যবসার অগ্রগতিতে সকলেই সন্তোষ প্রকাশ করেন। এছাড়া সভায় আইডিআরএ কর্তৃক ইসলামী বীমা বিধিমালা ২০২৪ প্রনয়ণের উদ্যোগ গ্রহণ করায় আইডিআরএ কে ধন্যবাদ জানানো হয়। 

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন বলেন আমরা ইসলামী বিধান মেনে বীমা ব্যবসা পরিচালিত করছি। আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন, তাই ব্যবসার ক্ষেত্রে ইসলামী বিধান পরিপালন করা হলে শান্তি ও কল্যাণ অবধারিত। সভা শেষে বীমা দিবসে পুনরায় জাতীয় পুরস্কার, সাফা গোল্ড অ্যাওয়ার্ড ও শীর্ষ করদাতার সম্মাননা অর্জন করায় অর্জন করায় শরীয়া বোর্ডের পক্ষ থেকে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।