ন্যাশনাল লাইফের স্বাস্থ্য বীমার আওতায় বিকেএসপির খেলোয়াড়রা

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির খেলোয়াড়দের গ্রুপ ও স্বাস্থ্য বীমা সুবিধা দেবে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজারে ন্যাশনাল লাইফের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ মো. মোতাহের হোসেন এনডিসি, পিএসসি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ন্যাশনাল লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, ডিএমডি এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, কোম্পানি সচিব আব্দুল ওহাব মিয়ান, এসইভিপি বাহার উদ্দিন মজুমদার, এসইভিপি মো. এনামুল হক, গ্রুপ প্রধান কাজী মোহাম্মদ মহসীন এবং বিকেএসপির পরিচালক প্রশিক্ষণ কর্নেল মো. মিজানুর রহমান পিএসসি ও পরিচালক প্রশাসন মুহাম্মদ আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে বিকেএসপির খেলোয়াড়রা প্রক্ষিণকালে কোন প্রকার দুর্ঘটনার শিকার হলে চিকিৎসার ব্যয় বহন করবে ন্যাশনাল লাইফ। এ বীমা চুক্তির ফলে চিকিৎসার অভাবে বিকেএসপির খেলোয়াড়রা ঝরে পড়া থেকে রক্ষা পাবে এবং ভবিষ্যতের অনিশ্চয়তা থেকে মুক্তি পাবে বলে মনে করছেন প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা।