মঙ্গলবার , ২০ শ্রাবণ, ১৪২৭ , ০৪ আগস্ট, ২০২০

ইন্স্যুরেন্স একাডেমিতে অনলাইন কোর্সলাইফ বীমার এজেন্ট প্রশিক্ষণ নিলেন নরসিংদীর ৫০ স্নাতক ডিগ্রিধারী


Published: 2020-07-30 13:39:34 BdST

ডেস্ক রিপোর্ট: লাইফ বীমা কোম্পানির এজেন্ট হওয়ার জন্য প্রশিক্ষণ গ্রহণ করেছেন নরসিংদী জেলার ৫০ স্নাতক ডিগ্রিধারী। তারা সবাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যায়ন করেছেন। বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি গত মঙ্গলবার অনলাইন মাধ্যমে এই প্রশিক্ষণ কোর্স আয়োজন করে। এতে সহযোগিতায় ছিল একসেস টু ইনফরমেশন (এটুআই) ।

লাইফ ইন্স্যুরেন্স এজেন্ট কোর্স শীর্ষক এ প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব ও ইন্স্যুরেন্স একাডেমির পরিচালক মো. জাফর ইকবাল, এনডিসি। বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন অতিরিক্ত সচিব ও ঢাকা বিভাগীর কমিশনার মো. মুস্তাফিজুর রহমান, পিএএ।

নরসিংদী জেলার ডেপুটি কমিশনার মিস সৈয়দা ফারহানা কাওনিন উক্ত কোর্সে সভাপতিত্ব করেন। এছাড়াও কোর্সে অংশগ্রহন করেন বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির প্রধান অনুষদ সদস্য এস এম ইব্রাহিম হোসাইন, এসিআইআই; এটুআই’র ফিউচার অব ওয়ার্ক ল্যাব হেড আসাদ-উজ-জামান এবং একশন এইড বাংলাদেশ’র ম্যানেজার নজরুল আহসান।

লাইফ ইন্স্যুরেন্স এজেন্ট কোর্স শীর্ষক এই প্রশিক্ষণে নরসিংদী জেলার ৫০ জন প্রশিক্ষণার্থী জুম এ্যাপস এর মাধ্যমে অংশগ্রহণ করেন। কোর্স সমাপনান্তে প্রশিক্ষণার্থীরা বীমা শিল্পে চাকরির সুযোগ পাবেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি কর্তৃপক্ষ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com