বৃহস্পতিবার , ৯ বৈশাখ, ১৪২৮ , ২২ এপ্রিল, ২০২১

আরো বেগমান হবে বীমার কার্যক্রম: বিএম ইউসুফ আলী


Published: 2021-02-27 19:39:38 BdST

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ)’র প্রেসিডেন্ট ও পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা বিএম ইউসুফ আলী বলেছেন, আগামী ১ মার্চ জাতীয় বীমা দিবস উদযাপনের পর আরো বেগমান হবে বীমার কার্যক্রম। তিনি বলেন, বীমা দিবসের অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী যে দিক নির্দেশনা দিবেন সেই আলোকে চলবে আমাদের কার্যক্রম। এরইমধ্যে দেশের বীমাখাতে অভূতপূর্ব উন্নতি হয়েছে।

আসন্ন জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএম ইউসুফ আলী। আজ শনিবার বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আইডিআরএ চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বিআইএ’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন (ভার্চুয়ালি), অতিরিক্ত সচিব আবদুল্লাহ হারুন বাশার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএম ইউসুফ আলী বলেন, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন থেকে দেয়া নির্দেশনা বাস্তবায়ন করে বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম। একইসাথে নিজেদের দেখভালও করে মূখ্য নির্বাহীদের এই সংগঠন। তিনি বলেন, বীমাখাতের উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সাংবাদিকদের সহায়তা কামনা করে বিআইএফ’র প্রেসিডেন্ট বলেন, আপনাদের প্রচার-প্রচারণার মাধ্যমেই সফল হবে জাতীয় বীমা দিবস। সাংবাদিকদের বীমার একটি পার্ট উল্লেখ করে তিনি বলেন, দেশের প্রায় ১৮ কোটি মানুষকে বীমার আওতায় নিয়ে আসতে সাংবাদিকরা সহায়তা করতে এটাই প্রত্যাশা। বীমা দিবস উপলক্ষ্যে দেশব্যাপী বর্ণাঢ্য আয়োজনের নানান তথ্য সংবাদ সম্মেলনে তুলে ধরেন বিএম ইউসুফ আলী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com