শুক্রবার , ৪ আষাঢ়, ১৪২৮ , ১৮ জুন, ২০২১

এনআরবি ইসলামিক লাইফ চেয়ারম্যানবীমা হবে মানুষের জীবনের সহায়ক শক্তি, এটাই আমাদের চ্যালেঞ্জ


Published: 2021-05-06 17:21:41 BdST

নিজস্ব প্রতিবেদক: এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহাম্মাদ বলেছেন, বীমা হবে মানুষের জীবনের সহায়ক শক্তি- এটাই আমাদের চ্যালেঞ্জ। আজ বৃহস্পতিবার (৬ মে, ২০২১) ইন্স্যুরেন্সনিউজবিডি’র সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

নতুন এই বীমা কোম্পানির চেয়ারম্যান বলেন, এই চ্যালেঞ্জকে সামনে রেখে লাইফ বীমার বিভিন্ন ক্ষেত্রের মধ্যে স্বাস্থ্য, শিক্ষা, অটিজমকে গুরুত্ব দিয়ে বীমা কার্যক্রম শুরু করতে যাচ্ছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, যা বীমা খাতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

কিবরিয়া গোলাম মোহাম্মাদ বলেন, বীমা গ্রাহকদের স্বার্থ সংরক্ষণের মাধ্যমে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড জাতির পিতার স্মৃতিধন্য বীমা শিল্পের সমৃদ্ধি ও উন্নয়নে গুরুত্ব ভূমিকা রাখবে। এ লক্ষ্যে আমরা এগিয়ে যেতে চাই। নিয়ন্ত্রক সংস্থাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো আমাদের এ কাজে সার্বিক সহযোগিতা করবে এটাই আমাদের প্রত্যাশা।

এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান বলেন, আমার কোম্পানির মূল লক্ষ্য হচ্ছে বীমা কোম্পানিতে কোন দুর্নীতি থাকবে না। আমরা দুর্নীতির প্রশ্রয়ও দেব না। বাংলাদেশে বীমা খাতের দুর্নীতি নিয়ে যে অভিযোগ রয়েছে সেগুলো ওভারকাম করে গ্রাহকের সেবা নিশ্চিত করব।

তিনি বলেন, আমরা জানি এই খাতে দক্ষ জনবলের অভাব রয়েছে। ভালো কোন বীমা প্রোডাক্ট নেই। আমরা জানি বীমা সম্পর্কে সাধারণ মানুষের ধারণা ইতিবাচক নয়, নেতিবাচক। এই খাত অবহেলিতও বটে। এই সব বিষয় জেনেই, এসব বিষয়ের চ্যালেঞ্জ নিয়েই আমরা মাঠে নেমেছি।

উল্লেখ্য, দেশের বীমা বাজারে ব্যবসা পরিচালনার জন্য আজ বৃহস্পতিবার (৬ মে, ২০২১) লাইসেন্স পেয়েছে এনআরবি ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। এর আগে ৪ এপ্রিল আরজেএসসি’তে লিমিটেড কোম্পানি হিসেবে ইনকরপোরেটেড হয় বেসরকারি এই বীমা প্রতিষ্ঠান।

নতুন এই বীমা কোম্পানির চেয়ারম্যান হিসেবে রয়েছেন কিবরিয়া গোলাম মোহাম্মাদ। এছাড়াও ডাইরেক্টর হিসেবে রয়েছেন এম মাহফুজুর রহমান, আফতাব আহমেদ, মোহাম্মাদ মঈনউদ্দীন হাসান চৌধুরী, উজিরপুর ফিস পার্ক (রিপ্রেজেন্টেটিভ- এ কে এম মোস্তাফিজুর রহমান);

বি এম ইউসুফ আলী, আম্বালা আইটি (রিপ্রেজেন্টেটিভ- আরিফ শিকদার), শহীদ-ই-শিরীন শারমিন, মোস্তফা হেলাল কোবির, মো. নুরুল আজিম রিফাত, মো. জামাল উদ্দিন (রেপ্রেসেন্টিং লিবার্টি লিভিং লিমিটেড) এবং ফৌজিয়া ইয়াসমিন (রেপ্রেসেন্টিং পরিজাত ডেভলপারস লিমিটেড) ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com