মেঘনা লাইফে জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল করেছে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। রাজধানীর মতিঝিলে কোম্পানির প্রধান কার্যালয়ে আজ সোমবার (১৬ আগস্ট) এ অনুষ্ঠান আয়োজন করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বীমা কোম্পানিটি।

মুখ্য নির্বাহী কর্মকর্তা এন সি রুদ্র’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ। উপস্থিত ছিলেন কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও মো. তারেক এফসিএ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল বাশার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফারুক আহমেদ সিদ্দিকী, সাইফুদ্দিন আহমেদ, মাজহারুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিঞা মো. মশিউর রহমান, নিজাম উদ্দিন আনিসসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্ম ও রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করা হয়। আলোচনা অনুষ্ঠানের পরে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে কোম্পানির প্রধান কার্যালয়ে আয়োজিত এই অলোচনা সভা ও বিশেষ মোনাজাতে কোম্পানির সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সকল কম্পোজিট সার্ভিস সেন্টার (সিএসসি) সমূহেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।