আইডিআরএ’র ৫ পদে নিয়োগ, মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ৫ পদে নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। গত বুধবার (১৫ জুন) এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

বিজ্ঞপ্তি অনুসারে, নেটওয়ার্ক এডমিনিস্ট্রেটর ও প্রোগ্রাম অপারেটর পদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ২১ জুন মঙ্গলবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে।

চেয়ারম্যান ও সদস্যদের সহকারী পদে ৪ ধাপে যথাক্রমে ২৩ জুন বৃহস্পতিবার ও ২৫ জুন শনিবার সকাল সাড়ে ১১ টায় ও বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে।

সহকারী পরিচালক পদে ৬ ধাপে যথাক্রমে ২৬ জুন রোববার, ২৯ জুন বুধবার ও ৩০ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ও বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে।

কর্মকর্তা পদে ৬ ধাপে যথাক্রমে ২ জুলাই শনিবার, ৫ জুলাই মঙ্গলবার ও ৬ জুলাই বুধবার সকাল সাড়ে ১১ টায় ও বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে।

সকল ব্যবহারিক ও মৌলিক পরীক্ষা বীমা উন্নয়ণ ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, এসবিসি টাওয়ার (৯ম তালা), ৩৭/এ, দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ তে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী পার্থীদের সকল মূল সনদপত্র, সকল সনদের এক সেট সত্যায়িত কপি, অনলাইনে দাখিলকৃত আবেদন ও প্রবেশপত্রের কপি এবং জাতীয় পরিচয়পত্র অবশ্যই সাথে আনতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সকল পরীক্ষার্থীকে অবশ্যই সরকারি নিদের্শনা অনুসরণ পূর্বক স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে হবে। মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টিএ/ডিএ বা ভাতা প্রদান করা হবে না। বর্ণিত কাগজপত্রাদিসহ প্রার্থীদেরকে নির্ধারিত সময় ও স্থানে মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয় বিজ্ঞপ্তিতে।

উল্লেখ্য, এর আগে ১৪ অক্টোবর ২০২১ সালে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) ৭ টি পদে ৫২ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। বিজ্ঞপ্তিতে বলা হয় ১৭ অক্টোবর ২০২১ সকাল ১০টা থেকে অনলাইনে আবেদনপত্র করা যাবে, যা ৬ নভেম্বর ২০২১ সন্ধ্যা ৬টায় আবেদনপত্র দাখিলের সময় শেষ হবে।

বিজ্ঞপ্তি অনুসারে, সহকারী পরিচালক পদে ১০ জন, নেটওয়ার্ক এডমিনিস্ট্রেটর পদে ১ জন, কর্মকর্তা পদে ২২ জন, প্রোগ্রাম অপারেটর পদে ৩ জন, চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী পদে ৫ জন, প্রোগ্রামার পদে ১ জন এবং কম্পিউটার অপারেটর পদে ১০ জনকে নিয়োগ দেয়ার কথা উল্লেখ করে বীমা খাতের এই নিয়ন্ত্রক সংস্থা।

এ বিষয়ে আরো তথ্য জানতে এখানে ক্লিক করুন