সফলতার ১০ম বছরে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স

নিজস্ব প্রতিবেদক: সফলতার ৯ বছর পেরিয়ে ১০ম বছরে পদার্পন করেছে দেশের বেসরকারি খাতের বীমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)'র অনুমোদন নিয়ে ২০১৩ সালের ১১ আগস্ট যাত্রা শুরু করে কোম্পানিটি। এরইমধ্যে গ্রাহকদের আস্থা কুড়াতে বেশ সফলতা দেখিয়েছে চতুর্থ প্রজন্মের এ বীমা কোম্পানি।

জেনিথ ইসলামী লাইফের তথ্য অনুসারে, প্রতিষ্ঠার ৯ বছরে কোম্পানিটি প্রায় ১৪ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করেছে। এরমধ্যে ১৪১টি মৃত্যুদাবি, ৭৭টি গ্রুপ ও হাসপাতাল বীমা দাবি, ১০টি মেয়াদ উত্তীর্ণ বীমা দাবি, ২ হাজার ৭২৯টি সার্ভাইবেল বেনিফিট (এসবি) এবং ১২৩টি বীমা পলিসির সমর্পন মূল্য পরিশোধ করেছে চতুর্থ প্রজন্মের এই লাইফ বীমা কোম্পানি।

বিভিন্ন ব্যাংক, বিশ্ববিদ্যালয়, লিজিং কোম্পানি ও গ্রুপ অব কোম্পানির উদ্যোক্তাদের প্রচেষ্টায় প্রতিষ্ঠালাভের পর আজ বৃহস্পতিবার (১১ আগস্ট, ২০২২) ছিল বীমা কোম্পানিটির ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী। তবে শোকের মাস হওয়ায় দিবসটি উদযাপনে কোন অনুষ্ঠান আয়োজন করা হয়নি বলে জানিয়েছেন বীমা কোম্পানিটির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

আনুষ্ঠানিক কোন আয়োজন না থাকলেও বীমা খাতের নিয়ন্ত্রক সংস্থা, কোম্পানির পরিচালকবৃন্দ, বীমা গ্রাহক, শুভানুধ্যায়ী, কর্মী ও কর্মকর্তাদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান। একইসঙ্গে তিনি প্রতিষ্ঠানের অগ্রগতির জন্য সকলের সর্বাত্মক সহযোগিতাও কামনা করেছেন।