প্রতিষ্ঠার প্রথম বছরেই সফলতা দেখিয়েছে এনআরবি ইসলামিক লাইফ: কামরুল হাসান

নিজস্ব প্রতিবেদক: প্রতিষ্ঠার প্রথম বছরেই ভালো ব্যবসা করে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সফলতা দেখিয়েছে বলে মন্তব্য করেছেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (লাইফ) কামরুল হাসান। শনিবার (১৭ সেপ্টেম্বর) কক্সবাজারে অনুষ্ঠিত এনআরবি ইসলামিক লাইফের বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কামরুল হাসান বলেন, আমরা আসা করছি আগামী বছরগুলোতেও বীমা আইন এবং আইডিআরএ’র নির্দেশনা মেনে ভালো ব্যবসা করবে এনআরবি ইসলামিক লাইফ। একইসাথে গ্রাহক সেবার মান উন্নয়নের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করবে এবং বীমা খাতের নেতিবাচক ইমেজ দূর করতে আন্তরিকভাবে কাজ করবে নতুন প্রজন্মের এই বীমা কোম্পানি।

কর্তৃপক্ষের সদস্য (লাইফ) কামরুল হাসান আরো বলেন, বাংলাদেশের বীমা খাত খুবই সম্ভাবনাময় খাত। এ খাত নিয়ে যে নেতিবাচক ধারণা রয়েছে তা আমাদেরকে দূর করতে হবে। তিনি বলেন, বর্তমানে দেশের বীমা খাতের পেনিট্রেশনের অবস্থা খুব একটা ভালো না। তবে এ খাতের প্রচুর সম্ভাবনা রয়েছে। এই সম্ভাবনাকে আমাদের কাজে লাগাতে হবে।

এনআরবি ইসলামিক লাইফের এই সম্মেলনে ভার্চুয়ালি অংশ নিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। অনুষ্ঠানটিতে সম্মানিত অতিথি ছিলেন বীমা কোম্পানিটির চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহাম্মদ। আরো উপস্থিত ছিলেন ইন্স্যুরেন্স নিউজ বিডি'র সম্পাদক ও প্রকাশক মোস্তাফিজুর রহমান টুংকু।