আপোষের শর্তে জামিন পেলেন হোমল্যান্ড লাইফের ৭ পরিচালক

নিজস্ব প্রতিবেদক: আপোষ করার শর্তে জামিন পেয়েছেন হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লন্ডন প্রবাসী ৭ পরিচালক। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মাগুরার শালিখা আমলী ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুমনা পাল এ আদেশ দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী অলিক কুমার বিশ্বাস ইন্স্যুরেন্স নিউজ বিডি’কে এ তথ্য নিশ্চিত করেছেন।

জামিনপ্রাপ্ত আসামিরা হলেন- হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ভাইস চেয়ারম্যান জামাল মিয়া, পরিচালক আবদুর রব, পরিচালক কামাল মিয়া, পরিচালক আবদুর রাজ্জাক, পরিচালক আবদুল আহাদ, পরিচালক জামাল উদ্দিন এবং পরিচালক আবদুল হাই।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মতিঝিলে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয় থেকে গ্রেফতার হন বীমা কোম্পানিটির লন্ডন প্রবাসী ৭ পরিচালক। ওইদিন গ্রেফতারকৃত আসামিদের কেরাণীগঞ্জে ঢাকা কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়। সোমবার (২৬ সেপ্টেস্বর) তাদের জামিন আবেদন করা হলেও তা নাকচ করে দেন আদালত। ২৯ সেপ্টম্বর আদালতে আসামিদের স্ব-শরীরে হাজির করার নির্দেশ দেয়া হয়।

তাদের বিরুদ্ধে বীমা গ্রাহকদের দায়েরকৃত মাগুরা জেলার সিআর মামলা নং- ২২৭, ২২৮, ২২৯, ২৩০/২২ এবং ধারা নং ৪০৬ ও ৪২০।

বাদীপক্ষের আইনজীবী অলিক কুমার বিশ্বাস জানান, গ্রেফতারকৃত আসামিদের আজ আদালতে স্ব-শরীরে হাজির করার নির্দেশ দেয়া হয়েছিল। আদালত আপোষের শর্তে সকলকে জামিন দিয়েছে। আমরা টাকার জন্য এই মামলা করেছিলাম তারা টাকা দিয়ে দিলে আমরাও মামলা তুলে নেব।