২৪তম বার্ষিক সাধারণ সভা

নিটল ইন্স্যুরেন্সের ১১% নগদ লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: বিনিয়োগকারীদের জন্য ১১ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে নিটল ইন্স্যুরেন্স। আজ মঙ্গলবার (২০ জুন) ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত কোম্পানির ২৪তম বার্ষিক সাধারণ সভায় এই লভ্যাংশ অনুমোদন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় সভাপতিত্ব করেন নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট এবং দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক এ কে এম মনিরুল হক। তিনি কোম্পানির বিগত বৎসরের ব্যবসায়িক সাফল্য ও ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোকপাত করেন।

সভায় কোম্পানির ভাইস-চেয়ারম্যান জুবায়ের হুমায়ুন খন্দকার; পরিচালক নাঈমা হক; মাহমুদুল হক শামীম; মো. মুরাদ হোসেন রিপন; স্বতন্ত্র পরিচালক মো. আব্দুল আজিজ, এফসিএমএ ও ড. রঞ্জন কুমার মিত্র, এফসিএমএ; মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম মাহবুবুল করিম; প্রধান আর্থিক কর্মকর্তা মো. আলতাফ হোসেন এবং প্রধান অভ্যন্তরীণ নিরীক্ষা ও কমপ্লায়েন্স মো. লিয়াকত হোসেন, এফসিএমএ উপস্থিত ছিলেন।

সভায় ২০২২ সালের বিনিয়োগকারীদের জন্য ১১% নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়। বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারের ভার্চুয়াল অংশগ্রহণের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন কোম্পানি সচিব মো. শাখাওয়াত হোসেন।