জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বীমা খাতের শ্রদ্ধাঞ্জলী

নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষ্যে শ্রদ্ধা নিবেদন করেছে দেশের বীমা খাত। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র আয়োজনে মঙ্গলবার (১৫ আগস্ট) ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারীর নেতৃত্বে সেখানে উপস্থিত ছিলেন কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন) মইনুল ইসলাম, সদস্য (আইন) দলিল উদ্দিন, সদস্য (নন-লাইফ) নজরুল ইসলাম ও সদস্য (লাইফ) কামরুল হাসানসহ সংস্থাটির নির্বাহী পরিচালক, পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ ছাড়াও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ও জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী এস এম নুরুজ্জামান, এশিয়া ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী ইমাম শাহীন, মেঘনা লাইফের মুখ্য নির্বাহী এন সি রুদ্র, এনআরবি ইসলামিক লাইফের মুখ্য নির্বাহী শাহ জামাল হাওলাদার, সন্ধানী লাইফের মুখ্য নির্বাহী নিমাই কুমার সাহা, রূপালী লাইফের মুখ্য নির্বাহী গোলাম কিবরিয়া, গোল্ডেন লাইফের মুখ্য নির্বাহী আমজাদ হোসেন খান চৌধুরী, বাংলাদেশ কো-অপারেটিভ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী নূর-ই আলম সিদ্দিকীসহ বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন ও ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।