বিআইপিডির 'বীমা শিল্পে দক্ষতা' রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি: বীমা দিবস-২০২৩ উপলক্ষ্যে বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) আয়োজিত “বীমা শিল্পে দক্ষতা” শীর্ষক উন্মুক্ত রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান করেছে। বুধবার (৩০ আগস্ট) বিকাল ৫টায় রাজধানীর কাওরান বাজারে এনএলআই টাওয়ারের অডিটোরিয়াম (৬ষ্ঠ তলা) অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বিআইপিডির একাডেমিক কাউন্সিলের সদস্য এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সতন্ত্র পরিচালক দাস দেবা প্রসাদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বিআইপিডির একাডেমিক কাউন্সিলের সদস্য এ. এইচ. মোস্তফা কামাল খান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিআইপিডির মহা পরিচালক কাজী মো. মোরতুজা আলী এবং গেস্ট রিসোর্স পারসন পাপিয়া রহমান, এসিআইআই, মো. আব্দুল্লাহ আল মামুন, এসিআইআই, ও মো. ইয়াসিন এ খান, এসিআইআই।

এই অনুষ্ঠানে বিআইপিডি আয়োজিত সার্টিফিকেট ইন্স্যুরেন্স প্রফেশনাল কোর্সের প্রথম ব্যাচের উত্তীর্ণদের সার্টিফিকেট প্রদান করা হয়।

বিআইপিডি আয়োজিত এই অনুষ্ঠানটির পৃষ্ঠপোষক ছিল ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স প্রফেশনালস সোসাইটি (বিআইপিএস)।