আইডিআরএ’র সহকারী ও অপারেট পদে লিখিত পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়।

এর আগে ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় রাজধানীর মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর (গ্রেড-১৬) পদে এবং ২০ জানুয়ারি বিকেল ৩টায় একই কেন্দ্রে চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী (গ্রেড-১৪) পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

কর্তৃপক্ষের ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর (গ্রেড-১৬) পদের লিখিত পরীক্ষায় মোট ১২০ জনকে উত্তীর্ণ ঘোষণা করা হয়েছে। অপরদিকে ৩২ জনকে চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী (গ্রেড-১৪) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ঘোষণা করা হয়েছে।

ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা এবং চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী পদে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান টেলিটকের মাধ্যমে তাদের স্ব স্ব মোবাইল নম্বরে জানিয়ে দেয়া হবে।

এ ছাড়াও পরীক্ষার তারিখ, সময় ও স্থান কর্তৃপক্ষের ওয়েবসাইট www.idra.org.bd এ প্রকাশ করা হবে বলে জানিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, আইডিআরএ’র কম্পিউটার অপারেটর (গ্রেড-১৩) পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি ২০২৪; সকাল সাড়ে ১০টায়। এ পদের লিখিত পরীক্ষার কেন্দ্র স্থাপন করা হয়েছে রাজধানীর মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে।

এর আগে ২০২৩ সালের ১৮ নভেম্বর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্তৃপক্ষ। এতে বলা হয়, কম্পিউটার অপারেটর (গ্রেড-১৩) পদে ৭ জন, চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী (গ্রেড-১৪) পদে ২ জন এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর (গ্রেড-১৬) পদে ৫ জনকে নিয়োগ দেয়া হবে।

শুধুমাত্র ঢাকা, মানিকগঞ্জ, ফরিদপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, বগুড়া, কুড়িগ্রাম, মাগুরা, পটুয়াখালী, সিলেটের প্রার্থীদের আবেদন করতে বলা হয়। ১৯ নভেম্বর ২০২৩ সকাল ১০টা থেকে ১২ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ৫টা পর্যন্ত আবেদন গ্রহণ করা হয়।

লিখিত পরীক্ষার ফলাফল জানতে এখানে ক্লিক করুন