ডাচ-বাংলা ব্যাংকের ৬ পদে চাকরির সুযোগ বীমা কর্মীদের

নিজস্ব প্রতিবেদক: বীমা কর্মীদের এবার চাকরির সুযোগ দিচ্ছে ডাচ-বাংলা ব্যাংক। সম্প্রতি ব্যাংকটির ৬টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে বীমা কোম্পানিতে চাকরির অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরাও এসব পদে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের আগামী ২৫ মার্চের মধ্যে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

চিফ এক্সিকিউটিভ অফিসার; ডেপুটি চিফ এক্সিকিউটিভ ব্যাংকাস্যুরেন্স অফিসার; ম্যানেজার বা অফিসার প্রডাক্ট বিজনেস ডেভলপমেন্ট এবং চ্যানেল সাপোর্ট টিম; ম্যানেজার বা অফিসার মার্কেটিং এবং প্রোমোশন টিম; হেড অব সেলস সেলস টিম এবং ম্যানেজার বা অফিসার এমআইএস এবং রিকনসিলেশন টিম -এই ৬টি পদে নিয়োগ দেবে ডাচ-বাংলা ব্যাংক।

চিফ এক্সিকিউটিভ অফিসার পদে বয়স সীমা নির্ধারণ করা হয়েছে সর্বোচ্চ ৫৫ বছর। সরাসরি ব্যাংক বা বীমা খাতে ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা এ পদে আবেদন করতে পারবেন। ডেপুটি চিফ এক্সিকিউটিভ ব্যাংকাস্যুরেন্স অফিসার পদে আবেদনের বয়স সীমা সর্বোচ্চ ৪৫ বছর এবং সরাসরি ব্যাংক বা বীমা খাতে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ম্যানেজার বা অফিসার প্রডাক্ট বিজনেস ডেভলপমেন্ট এবং চ্যানেল সাপোর্ট টিম পদে সর্বোচ্চ বয়স সীমা ৪২ বছর। এ পদের জন্য সরাসরি ব্যাংক বা বীমা খাতে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজার বা অফিসার মার্কেটিং এবং প্রোমোশন টিমের ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৪২ বছর এবং সরাসরি ব্যাংক বা বীমা খাতে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

হেড অব সেলস সেলস টিম পদের ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৪৫ বছর এবং সরাসরি ব্যাংক বা বীমা খাতে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজার বা অফিসারএমআইএস এবং রিকনসিলেশন টিম পদে নিয়োগের ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৪২ বছর এবং সরাসরি ব্যাংক বা বীমা খাতে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।

এসব পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে- যেকোন বিষয়ে মাস্টার্স ডিগ্রি। এক্ষেত্রে কোন পদের জন্য ৩য় বিভাগ গ্রহণযোগ্য নয় বলে উল্লেখ করা হয়েছে ডাচ-বাংলা ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তিতে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন