সিলেট বীমা মেলা: মূল অনুষ্ঠান শুরু

সিলেট থেকে মোস্তাফিজুর রহমান টুংকু: পবিত্র কোরআন ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয়েছে বীমা মেলার মূল অনুষ্ঠান। মেলা উৎযাপন কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় অতিথিদের। এরপর স্বাগত বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)'র সদস্য ও বীমা মেলা ২০১৭ আয়োজক কমিটির সভাপতি গকুল চাঁদ দাস।

আজ শুক্রবার থেকে সিলেটে কবি নজরুল অডিটোরিয়ামে দু'দিনব্যাপী বীমা মেলা শুরু হয়। এ মেলা আয়োজন করেছে বীমাখাতের নিয়ন্ত্রক সংস্থা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) । সকালে র‌্যালির মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন।

আইডিআরএ চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত রয়েছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব মানিক চন্দ্র দে, নিয়ন্ত্রক সংস্থার সদস্য ও মেলা আয়োজক কমিটির কোষাধ্যক্ষ বোরহান উদ্দিন আহমদ।

এছাড়া পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা ও বিআইএফ'র মহাসচিব বি এম ইউসুফ আলী, সন্ধানী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা আহসানুল ইসলাম টিটু, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. জালালুল আজিম, রূপালী ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা পি কে রায় উপস্থিত রয়েছেন।