বিআইএ’র আন্তর্জাতিক সেমিনারের বাকী ৮ দিন, সবার জন্য নিবন্ধন ফি ২৫ হাজার টাকা

নিজস্ব প্রতিবেদক: জলবায়ু ভিত্তিক ক্ষুদ্রবীমা নিয়ে ঢাকায় অনুষ্ঠেয় আন্তর্জাতিক সেমিনার শুরু হতে আর বাকী ৮ দিন। শেষ সময়ে এসে সেমিনারে অংশ নিতে ইচ্ছুকদের জন্য নিবন্ধন ফি কমানোর ঘোষণা দিয়েছে আয়োজক সংস্থা। বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য অনুসারে, সর্বোচ্চ ২৫ হাজার টাকা নিবন্ধন ফি দিয়ে যেকেউ এখন সেমিনারে অংশ গ্রহণ করতে পারবেন। এর আগে সময় ও প্রতিষ্ঠান ভিত্তিতে নিবন্ধন ফি নির্ধারণ করা হয় সর্বোচ্চ ৯৯০ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৮৩ হাজার ৮৭৩ টাকা (১ ডলার = ৮৪.৭২ টাকা) ।

ইনক্লুসিভ ইন্স্যুরেন্স ফর ইমার্জিং মার্কেটস: কোপিং উইথ ক্লাইমেট রিস্ক শীর্ষক এ সেমিনারে আগামী ৫, ৬ ও ৭ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে। বিশ্বের ৪০টির বেশি দেশ থেকে ৪ শতাধিক অংশগ্রহীতা ও বীমা বিশেষজ্ঞ আলোচনায় অংশ নেবেন। বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন, মিউনিক রি ফাউন্ডেশন ও মাইক্রো ইন্স্যুরেন্স নেটওয়ার্ক যৌথভাবে এ সেমিনার আয়োজন করেছে।

সেমিনারে অংশ নিতে ইচ্ছুকদের অনলাইনে http://www.bia-imc2019.com/registration এই ঠিকানায় গিয়ে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। এই বিষয়টি সম্পর্কে আরো জানার জন্য প্রয়োজনে- হোসেন টাওয়ার (১০ম তলা), বক্স কালভার্ট রোড, ১১৬, নয়া পল্টন, ঢাকা ১০০০- এই ঠিকানায় বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ)’র সঙ্গে যোগাযোগ করা যাবে।