কক্সবাজারে  ট্রাস্ট ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন


Published: 2019-09-16 05:28:46 BdST

ডেস্ক রিপোর্ট: ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন- ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি কক্সবাজারে প্রাসাদ প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্টে এবারের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (চলতি দায়িত্ব) মোহাম্মদ গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির পরিচালক ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন মোল্লা। তিনি কোম্পানির বীমা গ্রাহক মরহুম ইমতিয়াজ আহমেদ সিরাজীর মরণোত্তর দাবির ৫০ (পঞ্চাশ) লাখ টাকার চেক গ্রাহকের নমিনী মিসেস তানভীনা সিরাজীর কাছে হস্তান্তর করেন।

২০১৯ সালে ব্যবসার লক্ষমাত্রা শতভাগ অর্জনের উপর গুরুত্ব আরোপ করে বার্ষিক সম্মেলনে আগত ডেলিগেটসদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি। এছাড়া, বিভিন্ন সময়ে কোম্পানির গৃহীত পদক্ষেপসমূহ নিয়ে আলোচনা করেন তিনি।

সম্মেলনের শুরুতে উন্নয়ন কর্মকর্তাদের উপস্থিতিতে বেলুন উড়িয়ে মোবাইল অ্যাপস উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাহাঙ্গীর হোসেন মোল্লা। সারাদেশ থেকে বিভিন্ন স্তরের ৫০০ শতাধিক কর্মকর্তা সম্মেলনে অংশগ্রহণ করেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বীমা কোম্পানিটি।  

সম্মেলনে কোম্পানির সার্বিক বিষয়ে আলোকপাত করে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (চলতি দায়িত্ব) মোহাম্মদ গিয়াস উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন সম্মেলনের আহবায়ক ও সিনিয়র ডিএমডি মিজানুর রহমান মিজান। এছাড়া কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ, এসএএমডিগণ ও অন্যন্য উন্নয়ন কর্মকর্তাবৃন্দ তাদের নিজ নিজ বক্তব্য পেশ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com