নোয়াখালী চার্টার্ড লাইফের মৃত্যুদাবির চেক হস্তান্তর


Published: 2020-04-02 18:02:30 BdST

ডেস্ক রিপোর্ট: করোনা আতঙ্কে সারা বিশ্ব। এই আতঙ্ক আর উদ্বেগ ভর করেছে বাংলাদেশের সাধারণ মানুষের মধ্যেও। অনেকের মনে প্রশ্ন উঠেছে এই পরিস্থিতিতে ইন্স্যুরেন্স কোম্পানিগুলো বীমা দাবি পরিশোধ করবে কিনা! এমন শঙ্কার প্রেক্ষিতে সকল বীমা গ্রাহকদের চার্টার্ড লাইফ আশ্বস্ত করেছে যে, দেশের এই পরিস্থিতিতেও চার্টার্ড লাইফ তার বীমা গ্রাহকদের সকল ধরণের বীমা সুবিধা প্রদানে বরাবরে মতই অঙ্গিকারাবদ্ধ। যার প্রতিশ্রুতি স্বরূপ দেশের সার্বিক অবস্থা বিবেচনা করে চার্টার্ড লাইফ মৃত ব্যক্তির বাড়িতে যেয়ে গতকাল একটি মৃত্যুদাবির চেক হস্তান্তর করে।

গত ১৮ ফেব্রুয়ারি, ২০২০ তারিখে মাহমুদুল হাসান ফাহাদ (৩ বছর) নামে একটি শিশু পানিতে ডুবে মারা যায়। শিশুটির নামে তার মা চার্টার্ড লাইফে একটি শিক্ষা বীমা করেছিলেন এবং পলিসির একটি মাত্র কিস্তির টাকা জমা দিয়েছিলেন। এমতাবস্থায় চার্টার্ড লাইফের উদ্যোগে গতকাল ১ এপ্রিল, ২০২০ তারিখে নোয়াখালীর ৯নং নবীপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিন উল্লাহ বিএসসি, ৮ নং বিষ্ণুপুর ইউনিয়নের মেম্বার আবুল কাশেম এবং চার্টার্ড লাইফের নোয়াখালী সেলস অফিসের এএসএম মনিরুল ইসলাম মনিরসহ আরো অনেকের উপস্থিতিতে মৃত শিশুটির পরিবারের কাছে চেক হস্তান্তর করা হয়। চেক গ্রহণ করলেন শিশুটির মা জান্নাতুল ফেরদৌসের পক্ষে তার স্বামী মো. মুকবুল আহমেদ। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com