করোনায় গ্রাহকদের সহায়তায় মেটলাইফের বিশেষ উদ্যোগ


Published: 2020-05-13 16:40:30 BdST

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে কোভিড-১৯ পরিস্থিতিতে গ্রাহকদের সহায়তায় হাত বাড়িয়ে দিতে নতুন এক উদ্যোগের ঘোষণা দিয়েছে মেটলাইফ বাংলাদেশ। ‘সাথে আছি- মেটলাইফ কোভিড-১৯ কাস্টমার সাপোর্ট প্রোগ্রাম’ শীর্ষক নতুন এই প্রোগ্রাম মেটলাইফের একক পলিসি গ্রাহকদের বিশেষ স্বাস্থ্য ও আর্থিক সহায়তা প্রদান করবে। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বীমা প্রতিষ্ঠানটি।

মেটলাইফ কর্তৃপক্ষ জানিয়েছে, বিনা খরচে সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা কোভিড-১৯ অথবা অন্য যেকোনো স্বাস্থ্যগত বিষয়ে অনলাইন চ্যাট বা ভিডিও কলের মাধ্যমে ডাক্তারি পরামর্শ দেয়া হবে। যাতে এই কর্মসূচির সুবিধা গ্রহণকারী গ্রাহকদের চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনে প্রাথমিক পরামর্শের জন্য স্বশরীরে হাসপাতাল কিংবা ক্লিনিকে যেতে না হয়। সেবাটি মোবাইল ফোন অথবা কম্পিউটারের মাধ্যমে নেয়া যাবে।

এ ছাড়াও এককালীন আর্থিক সহায়তা প্রদান করা হবে। কোভিড-১৯ সংক্রান্ত কারণে আইসোলেশন, হাসপাতালে ভর্তি বা মৃত্যুর ক্ষেত্রে এই সহায়তা দেয়া হবে। এক্ষেত্রে হোম আইসোলেশনের জন্য ৫ হাজার টাকা, হাসপাতালে ভর্তি হলে ২০ হাজার টাকা এবং মৃত্যুর ক্ষেত্রে গ্রাহকের নমিনি পাবেন ২৫ হাজার টাকা।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মেটলাইফের একক পলিসি গ্রাহকরা ‘সাথে আছি - মেটলাইফ কোভিড-১৯ কাস্টমার সাপোর্ট প্রোগ্রাম’ -এ রেজিস্ট্রেশন করতে পারবেন। প্রোগ্রামটির রেজিস্ট্রেশন ৩০ দিনের জন্য উন্মুক্ত থাকবে। রেজিস্ট্রেশন লিংক ও অন্যান্য তথ্য এই ওয়েবসাইটে https://www.metlife.com.bd/sathe-achi/

প্রোগ্রামটি মেটলাইফ বাংলাদেশ এবং গ্রামীণ টেলিকম ট্রাস্ট এর পারস্পরিক সহায়তার ফল। প্রোগ্রামের প্ল্যাটফর্মটি তৈরি করেছে গ্রামীণ টেলিকম ট্রাস্ট। গ্রামীণ টেলিকম ট্রাস্টের ডিজিটাল হেলথ কেয়ার সলিউশানস ডিভিশন এ প্রোগ্রামের ডাক্তারি পরামর্শ সেবা ও আর্থিক সহায়তা প্রদানসহ অন্যান্য কার্যক্রম পরিচালনার দায়িত্বে থাকবে।   

এ প্রোগ্রাম সম্পর্কে মেটলাইফ বাংলাদেশের জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল করীম বলেছেন, আমাদের কাজের প্রেরণার মূলে রয়েছে গ্রাহকদের প্রয়োজনে তাদের পাশে থাকার প্রয়াস। বাংলাদেশের কোভিড-১৯ পরিস্থিতিতে গ্রাহকদের সহায়তা প্রদানের লক্ষ্যে ‘সাথে আছি’ প্রোগ্রামটি মেটলাইফ বাংলাদেশের একটি নতুন উদ্যোগ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com