বীমাখাতের মান উন্নয়ন নিয়ে বিআইপিডি'র সেমিনার বৃহস্পতিবার


Published: 2018-06-24 11:20:04 BdST

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বীমাখাতের মান কিভাবে উন্নয়ন করা যায় এ বিষয়ে একটি সেমিনার আয়োজন করেছে বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) । আগামী বৃহস্পতিবার (২৮ জুন) বেলা ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত রাজধানীর তোপখানা রোডস্থ রজনীগন্ধা মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হবে।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মো. আতিউর রহমান। বিশেষ অতিথি থাকবেন সানলাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান রুবিনা হামিদ, নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান একেএম মনিরুল হক ও ফারইষ্ট ইসলামী লাইফের চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম। এতে সভাপতিত্ব করবেন বিআইপিডি'র চেয়ারম্যান এম এ খালেক।

সেমিনারে বিষয় ভিত্তিক আলোচনা রাখবেন ইংল্যান্ডের আসফেরিকা কনসালটিং এর ইন্টারন্যাশনাল ইন্স্যুরেন্স কনসালটেন্ট  গ্রাহাম ওয়েদারলী, ইন্স্যুরেন্স ইনস্টিটিউট অব ইন্ডিয়া (আইআইআই)'র কলেজ অব ইন্স্যুরেন্স এর প্রিন্সিপাল প্রদীপ সরকার, এসিসট্যান্ট প্রফেসর অর্চনা ভাজ ও মেটলাইফ বাংলাদেশ'র চীফ ডিস্ট্রিবিউশন অফিসার মো. জাফর সাদেক চৌধুরী।

সেমিনারে প্যানেল ডিসকাশনে অংশ নেবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য খলিল আহমদ, রিলায়েন্স ইন্স্যুরেন্সের এডভাইজর আখতার আহমেদ, প্রগতি লাইফের সিইও মো. জালালুল আজিম। মডারেটরের বক্তব্য রাখবেন এসবিসি ও জেবিসি'র সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com