জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পপুলার লাইফের আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট: পপুলার লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস- ২০১৯ উপলক্ষ্যে সম্প্রতি কোম্পানির সেমিনার কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র সদস্য গকুল চাঁদ দাস। কোম্পানির চেয়ারম্যান হাসান আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বিআইএফ’র প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলীসহ আইডিআরএ’র নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ড. শেখ মহ. রেজাউল ইসলাম ও (যুগ্ম সচিব) খলিল আহমদ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, সাবেক অতিরিক্ত সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট আবদুল আউয়াল হাওলাদার, সাবেক যুগ্ম সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. আনিস উদ্দিন মিঞা, সাবেক জেলা ও দায়রা জজ এবং কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. সাজেদুল করিম, সাবেক প্রধান বীমা নিয়ন্ত্রক (ইনচার্জ) ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট রায় দেবদাস প্রমূখ।