জেনিথ ইসলামী লাইফের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পুনর্নির্বাচিত


Published: 2019-09-24 02:00:51 BdST

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান হিসেবে ফরিদুন্নাহার লাইলী এবং ভাইস-চেয়ারম্যান হিসেবে রেজাকুল হায়দার পুনর্নির্বাচিত হয়েছেন। রোববার কোম্পানির ৪২তম পর্ষদ সভায় তাদেরকে পুনর্নির্বাচিত করা হয়। কোম্পানির পরিচালকবৃন্দ ছাড়াও মূখ্য নির্বাহী কর্মকর্তা এসএম নুরুজ্জামান সভায় উপস্থিত ছিলেন।

নোয়াখালীর কৃতি সন্তান ফরিদুন্নাহার লাইলী একজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সামছুন্নাহার হলের দুই বারের নির্বাচিত সহসভাপতি। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং এ্যামনেষ্টি ইন্টারন্যাশনালের বাংলাদেশ সেকশনের ভিপি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিশিষ্ট শিল্পপতি রেজাকুল হায়দার ইয়ুথ গ্রুপ এবং শাহজীবাজার পাওয়ার কোম্পানি লি. এর চেয়ারম্যান, ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এবং মিডল্যান্ড পাওয়ার কোম্পানি লি., ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লি. ও অষ্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালকের দায়িত্ব পালন করছেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com