মুন্সিগঞ্জে জেনিথ ইসলামী লাইফের গ্রুপ বীমার মৃত্যুদাবি পরিশোধ


Published: 2019-09-29 06:34:22 BdST

ডেস্ক রিপোর্ট: মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী মিজানুর রহমানের মৃত্যুতে গ্রুপ বীমা দাবি বাবদ ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। আজ রোববার মুন্সিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এ চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম-বার।

জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও অনুষ্ঠানের সভাপতি এস এম নুরুজ্জামান জানান, মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরির সুবাদে বার্ষিক ৭৪৫ টাকার বিনিময়ে গত ৩ আগস্ট ২০১৯ জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর গ্রুপ বীমা সদস্য হয়েছিলেন ময়মনসিংহের মো, মিজানুর রহমান।

৪ দিন যেতে না যেতেই গত ৭ আগস্ট কর্মক্ষেত্রে মারা যান মিজানুর রহমান। তার অবর্তমানে পরিবারের আর্থিক স্বচ্ছলতার জন্য জেনিথ ইসলামী লাইফের সাথে মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির চুক্তি মোতাবেক ৫ লাখ টাকার মৃত্যুদাবি পরিশোধ করা হলো। সমিতির জিএম এবং অনুষ্ঠানের বিশেষ অতিথি এইচএম মোবারক উল্লাহ’র নিকট চেকটি হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেনিথ ইসলামী লাইফের ডিজিএম মো. নিজাম উদ্দিন, এজিএম মো. আনোয়ার হোসেন সরকার, মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মো. মনিরুল ইসলাম এবং মুন্সিগঞ্জ পুলিশ সুপার অফিসের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com