বগুড়া ক্যান্টনমেন্টে ৩য় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কাপ গলফ টুর্নামেন্ট


Published: 2019-11-26 13:45:27 BdST

ডেস্ক রিপোর্ট: পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পৃষ্ঠপোষকতায় সম্প্রতি বাংলাদেশ সেনাবাহিনীর বগুড়া সেনানিবাসের সার্বিক ব্যবস্থাপনায় বগুড়া গলফ ক্লাবের উদ্যোগে ৩ দিনব্যাপী ৩য় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কাপ গলফ টুর্নামেন্ট- ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

টুর্নামেন্টের উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জিওসি-১১ পদাতিক ডিভিশন এবং বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. সাইফুল আলম, এসইউপি, এডব্লিউসি, পিএসসি। বিশেষ অতিথি ছিলেন পপুলার লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী।

বগুড়া গলফ ক্লাবের সেক্রেটানি লে. কর্ণেল আবু মোহাম্মদ ছিদ্দিক আলমের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মো. শাখাওয়াত হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ সুমন রেজা, ব্রিগেডিয়ার জেনারেল রাশেদ ইকবাল, ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল জুবায়ের, ব্রিগেডিয়ার জেনারেল মো. হাবিব উল্লাহ, ব্রিগেডিয়ার জেনারেল নিশাতুল ইসলাম খান, ব্রিগেডিয়ার জেনারেল মঞ্জুরুল আলম সহ সেনাবাহিনীর অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন গলফারবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com